সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে করোনা সংক্রমন রোধে পুলিশের বিশেষ চেকপোষ্ট

টাঙ্গাইলে করোনা সংক্রমন রোধে পুলিশের বিশেষ চেকপোষ্ট

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে করোনা ভাইরাসের সংক্রমন রোধে টাঙ্গাইলে ৪টি গুরুত্বপূর্ন স্থনে বিশেষ চেক পোষ্ট বসিয়েছেন জেলা পুলিশ। অপ্রয়োজনে শহরের চলা ফেরা করা মানুষদের বাড়ির বাহিরে আসতে নিষেধ করছেন এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য শহরের বিভিন্ন স্থানে লিফলেটসহ মাইকিং করছেন তারা।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে তিন দিন যাবৎ শহরের প্রবেশদার টাঙ্গাইল পুরাতন বাসস্টান্ড, ডিসট্রিকগেট, নিরালামোড় এবং শান্তিকুঞ্জ মোড়ে এই চেক পোষ্ট বসানো হয়েছে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চেক পোষ্ট বসিয়ে অপ্রয়োজনে শহরে চলাফেরা করাা মানুষদের বাড়িতে ফিরে যাওয়ার নির্দেশ দেয়া হচ্ছে। এছাড়াও সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করার পরামর্শও দিচ্ছেন চেকপোস্টেও দায়িত্বরত পুলিশ সদস্যরা।

শনিবার (০৪ এপ্রিল) শহরের নিরালা মোড়ে পরিস্থিতি পর্যবেক্ষণে এসে টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে থাকতে বলা হলেও তা অনেকেই মানছেননা।

এ কারণে আর সচেতনতা বাড়াতে শহরের মূল প্রবেশদারের ৪টি গুরুত্বপূর্ন স্থানে চেক পোষ্ট বসানো হয়েছে। এ চেকপোস্টেও দায়িত্বরত পুলিশ সদস্যরা কেন মানুষ শহরে আসছেন সেটা জানার পাশাপাশি অপ্রয়োজনে কেই ঘরের বাহিরে আসলে তাদের সতর্ক করছেন। তবে এরপর যদি কেউ না মানেন তাহলে তাদেও বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি। এ সময় তিনি আরো জানান, সদর থানা ছাড়াও জেলার প্রত্যেকটি থানায় চেক পোষ্ট বসানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840